মাদারীপুরে জেলা ও দায়রা জজের চালককে মারধর করায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে সমন জারি

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে জেলা ও দায়রা জজের মাইক্রোবাসের চালককে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করার ঘটনায় দায়েরকৃত মামলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরাকে স্বশরীরে হাজির হওয়ার জন্যে সমন জারি করেছে আদালত। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্ট্রেট আদালতের বিচারক মো: ফয়সাল আল মামুন সমন জারির আদেশ দেন।
বুধবার দুপুরে জেলা জজের চালক মো. হাফিজুর রহমান বাদী হয়ে সরকারি কাজে বাঁধা দান এবং মারপিট করার অভিযোগ এনে এ মামলা দায়ের করেন। সেদিনই বাদির অভিযোগ আমলে নেয় আদালত। আগামী ১৬ মার্চ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরাকে সশরীরে হাজির হওয়ার জন্য নোটিশে উল্লেখ করা হয়।
মামলার বিবরণে জানা গেছে, গত মঙ্গলবার রাত পৌনে নয়টায় মাদারীপুর সার্কিট হাউস থেকে জেলা জজের একটি মাইক্রোবাস বের হওয়ার সময় বিপরীতদিক হতে কোন ইন্ডিকেশন না দিয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরার প্রাইভেটকার প্রবেশের সময় মুখোমুখি হয়। এসময় চালকের আসনে বসা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা বের হয়ে জেলা জজের চালককে অকথ্য ভাষায় গালিগালাজ শেষে তাকে মারধর করে প্রায় দুই ঘণ্টা আটকে রাখে। পরে মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম আলমগীর হোসেন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।
মামলার বিবাদী পল্লব কুমার হাজরা মামলার বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি।