মাদারীপুরে আদালত প্রাঙ্গন থেকে অচেতন অবস্থায় বৃদ্ধকে উদ্ধার

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে আদালত প্রাঙ্গন থেকে অচেতন অবস্থায় এক বৃদ্ধকে (৬৬) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। তবে, এখনো তার নাম পরিচয় পাওয়া যায়নি। বুধবার দুপুর ১টার দিকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ জানায়, দুপুরে মাদারীপুর আদলত প্রাঙ্গনে অচেতন অবস্থায় এক বৃদ্ধকে পরে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে আদালতে দায়িত্বরত পুলিশকে খবর দেয়া হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ওই বৃদ্ধকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালের দোতলায় চিকিৎসা দেয়া হচ্ছে। তবে, এখনো তার নাম-পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞানপার্টির সদস্যরা অচেতন করে সবকিছু লুট করে নিয়ে তাকে ফেলে রেখে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. সালাউদ্দিন জানান, অচেতন অবস্থায় একবৃদ্ধকে পুলিশ হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে দেয়া হয়। তার অবস্থার কোন উন্নতি হয়নি। এখনো জ্ঞান ফেরেনি। তার চিকিৎসা চলছে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন আহম্মেদ বলেন, ওই বৃদ্ধের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় পেলে ঘটনার কারণ ও আইনগত ব্যবস্থা নেয়া হবে।