বন্ধুর গোপন ভিডিও ধারন করায় মাদারীপুরে বন্ধুকে কুপিয়ে হত্যা করে বন্ধু, স্বীকারোক্তি

মাদারীপুর প্রতিনিধি :
অবশেষে রহস্য উন্মোচন হলো মাদারীপুরের কালকিনিতে নিজ ঘর ঢুকে এসএসসি পরীক্ষার্থী জহিরুলকে কুপিয়ে হত্যার ঘটনার। বন্ধু নুরুজ্জামানের গোপন ভিডিও ধারণ করার কারণেই জহিরুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশ সুপার। ঘটনার ৮দিন পর একমাত্র অভিযুক্ত বন্ধু নুরুজ্জামানকে রাজধানীর শ্যামপুর থেকে গ্রেফতার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রায় ছয় মাস আগে মাদারীপুরের কালকিনির মহরুদ্দিরচর গ্রামের নুরুজ্জামান ইসলামের নারী সংঘটিত অনৈতিক কাজের ভিডিও ধারণ করে তারই বন্ধু জহিরুল ইসলাম। এই ভিডিও দিয়ে জহিরুল প্রায়ই তার বন্ধু নুরুজ্জামানকে ব্লাকমেইলিং করে আসছিল। ফলে নুরুজ্জামান ক্ষিপ্ত হয়ে গত ২৩ ফেব্রুয়ারী রাতে জহিরুলের সাথে মিশে তার বাড়ীতে ঘুমাতে যায়। রাত ৪টার দিকে নুরুজ্জামান ধারালো অস্ত্র দিয়ে জহিরুলের গলায় কুপিয়ে রক্তাক্ত করে। এক পর্যায়ে জহিরুলকে মৃত নিশ্চিত করে কম্বল দিয়ে ঢেকে রেখে যায়। পরের দিন ২৪ ফেব্রুয়ারী সকালে নিজ ঘর থেকে জহিরুলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এঘটনায় ২৫ ফেব্রুয়ারী জহিরুলের বড় ভাই শাহীন সরদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশের পাশাপাশি জেলার গোয়েন্দা পুলিশও তদন্তে নামে। এই হত্যাকান্ডের ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার শ্যামপুর থেকে বুধবার রাতে বন্ধু নুরুজ্জামান ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় নিহত জহিরুলের ব্যবহৃত মোবাইল ফোন।
এ ঘটনায় বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, নুরুজ্জামানের একটি গোপন ভিডিও ধারণ করার কারণেই জহিরুলকে পরিকল্পিতভাবে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করে নুরুজ্জামান । ঢাকা থেকে নুরুজ্জামানকে গ্রেফতারের পর পাঠানো হয় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। সেখানে দোষ স্বীকার করে জবানবন্দি দেয় অভিযুক্ত নুরুজ্জামান। হত্যা মামলার প্রধান ও একমাত্র অভিযুক্ত নুরুজ্জামান ইসলাম (১৮) মহরুদ্দিরচর এলাকার সালাম হাওলাদারের ছেলে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল বলেন, “নিহত জহিরুল সমিতিরহাট আবা খালেক মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলো। তার বাবা বারেক সরদার কাতার প্রবাসী। এই হত্যাকান্ডের ঘটনায় শিগগিরিই আদালতে চার্জশিট দেয়া হবে।”