নানা বাড়ি বেড়াতে এসে মাদারীপুরে কুমার নদীর পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরের কুমার নদীর পাড়ে খেলা করতে এসে নদীর পানিতে ডুবে আবদুল্লাহ(৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর নানা বাড়ী বেড়াতে গিয়ে শনিবার দুপুরে নদীর পাড়ে খেলতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। পরবর্তীতে বিকেলে ডুবুরির একটি দল পানিতে খোঁজাখুজির পর শিশুটির মৃতদেহ উদ্ধার করে। নিহত আবদুল্লাহ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুর এলাকার আরিফ মৃধার ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, আব্দুল্লাহ তার নানা বাড়ি পেয়ারপুর ইউনিয়নের গাছ বাড়িয়া এলাকায় বেড়াতে গেলে শনিবার দুপুরে স্থানীয় শিশুদের সাথে নদীর পাড়ে খেলতে যায় যায়। খেলা করতে করতে এক সময় নদীর পাশে পড়ে গিয়ে নদীর তীব্র স্রোতে সে ভেসে যায়। পরবর্তীতে স্থানীয়রা খুজাখুজি করে না পেলে, মাদারীপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে বরিশালের একটি ডুবুরী দলকে সংবাদ দেয়। বরিশালের ডুবুরি দলটি বিকেলে নদীর পানিতে খোজাঁখুজির এক পর্যায়ে আব্দুল্লার লাশ উদ্ধার করে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ শিকদার বলেন, আমরা ঘটনা শোনার পরে দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু নদীতে অনেক স্রোত থাকায় আমরা বরিশাল ডুবুরি দলকে ফোন দেই। তারা ঘটনাস্থলের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।