শেখ হাসিনার সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম হবে: মির্জা আজম

মাদারীপুর প্রতিনিধি :
রাজনীতির ৪৩ বছরে প্রথমবারের মতো মাদারীপুরের কালকিনিতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই জনসভাকে সফল করতে কমপক্ষে এক লাখ মানুষের সমাগম ঘটাতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সোমবার বিকেলে মাদারীপুরের কালকিনি পৌরসভা মাঠে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ধিত সভায় বক্তব্যের একপর্যায়ে তিনি এ কথা বলেন।
মির্জা আজম আরো বলেন, ৩০০ আসনে জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে। নির্দিষ্ট একটা উপজেলা নিজের নির্বাচনী এলাকাছাড়া একমাত্র উপজেলা পর্যায়ে কালকিনিতে শুধুমাত্র প্রধানমন্ত্রী জনসভায় অংশ নিচ্ছেন। আগামী ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ^বিদ্যালয় মাঠে জনসভায় ভাষণ দিবেন। এই প্রথম শেখ হাসিনা কালকিনির মাটিতে পদার্পণ করছেন। নেত্রীর জনসভাকে সফল করার দায়িত্ব সবার। এসময় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মাদারীপুর-২আসনের আওয়ামী লীগ প্রার্থী শাজাহান খান এমপি, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাদারীপুর-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি, মাদারীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরো বলেন, মাদারীপুর-০৩ আসনের নির্বাচন নিয়ে প্রতিপক্ষের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে অপ্রচার ও গুজব ছড়াচ্ছে। মানুষকে বিভ্রান্তি করছে। এই নির্বাচনী এলাকায় নৌকার অবস্থা ভাল । আপনাদের সাধ্যমতো মানুষকে সাথে নিয়ে জনসভার মাঠকে পরিপূর্ণ করবেন। এই মাঠ পরিপূর্ণ করতে হলে একলাখ মানুষকে জড়ো হতে হবে। তাহলেই বোঝা যাবে, এই এলাকার মানুষ শেখ হাসিনাকে ভালবাসে, এই এলাকার মানুষ বঙ্গবন্ধুকে ভালবাসে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে ভোট চান মির্জা আজম।