শিবচরে বাস চাপায় ভ্যান যাত্রী বৃদ্ধ নিহত, ঘাতক বাস ও চালক আটক

মিশন চক্রবর্ত্তী :
শিবচরে বাস চাপায় ভ্যান যাত্রী এক বৃদ্ধ নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক বাস জব্দ করেছে ও চালককে আটক করেছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার কুতুবপুর এলাকার বাসিন্দা মান্নান ফকির শুক্রবার সন্ধায় ভ্যানে চড়ে শিবচর থেকে বাহাদুরপুর যাচ্ছিল। ভ্যানটি পৌরসভার নলগোড়া এলাকায় আসলে এসময় কুষ্টিয়া থেকে শিবচরের একটি ইট ভাটার শ্রমিকদের নিতে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভ্যানের যাত্রী মান্নান ফকির (৬৫) নিচে পড়ে গেলে বাসটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক বাসটি জব্দ করেছে ও বাসের চালককে আটক করেছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, বাসটি কুষ্টিয়া থেকে শিবচরের কাদিরপুর এলাকার একটি ইট ভাটায় কর্মরত শ্রমিকদের নিতে আসছিল। পথে ভ্যানের সাথে সংঘর্ষ হলে ভ্যান যাত্রী এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। আর নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।