শিবচরে বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শিবচর বার্তা ডেক্স:
দেশের শীর্ষস্থানীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পর্দাপন উপলক্ষে মাদারীপুরের শিবচরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শিবচর প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক যুগান্তরের শিবচর উপজেলা প্রতিনিধি-একে এম নাসিরুল হক আলোচনা সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল্লাহ আল মামুন।
বিশেষ অতিথি ছিলেন- শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম, শিবচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন, শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো খায়রুজ্জামান খান, শিবচর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের মাদারীপুর জেলা প্রতিনিধি প্রদ্যুৎ কুমার সরকার। এছাড়া মাদারীপুর ও শিবচরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
দীর্ঘদিন ধরে যুগান্তর পত্রিকাটি সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আগামী দিনেও যুগান্তর সমাজ গঠনে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করেন অনুষ্টানে আমন্ত্রিত অতিথিরা।