গায়ে হলুদ থেকে ফেরার পথে শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় স্ত্রীর মৃত্যু,স্বামী আহত

মিশন চক্রবর্ত্তী ঃ
গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে মাদারীপুর জেলার শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম(৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্বামী নিলু মাতুব্বর(৬৫) গুরুতর আহত হয়েছেন। শনিবার(২৬ মার্চ) রাত ১ টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজার সংলগ্ন সড়কের উপর এ দূর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।
গুরুতর আহত নিলু মাতুব্বর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের কদম মাদবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে স্থানীয় এক আত্মীয়ের বাড়ির বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন নিলু মাতুব্বর ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সাদিপুর বাজারের নিকট আসলে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক(মাটি টানা) তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে আসার পথেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়। গুরুতর আহত নিলু মাতুব্বরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন ভর্তি করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন জানান,’রাতে সড়ক দূর্ঘটনায় এক মহিলার মৃত্যুর খবর ঘটনায় ড্রাম ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।