মাদারীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলায় ২ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর

মাদারীপুর প্রতিনিধি :
বিয়ের প্রলোভন দেখিয়ে শরীয়তপুর সরকারী কলেজের এক ছাত্রীকে ধর্ষন ,নগ্ন অবস্থায় ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া ও সহযোগিতার অভিযোগে দায়েরকৃত মামলায় ২ আসামীকে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ ওই মামলার তদন্তকারী কর্মকর্তা চৌধুরী রেজ্উাল করিমের ৫দিনের রিমান্ড আবেদনের উপর শুনানী শেষে এ আদেশ দেন। আসামীরা হচ্ছে শরীয়তপুর জেলার জাজিরা থানার মতিসাগর মৌলভীকান্দি গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে খলিল সরদার(৪৫) এবং কলমআলী সিকদারের ছেলে হালিম সিকদার (৪০)।
জানা যায়,শরীয়তপুরের পালং থানার কাশাভোগ গ্রামের সেকান্দার আলী মাদবরের ছেলে মো: বেলাল প্রেমের সর্ম্পকের সুত্র ধরে শরীয়তপুর সরকারী কলেজের এক ছাত্রীকে গত ২১ জুন মাদারীপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে এবং ওই ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। মামলার ভিকটি নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় ৫ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে র‌্যাব -৮ এর সদস্যরা মুল হোতা বেলালকে গ্রেফতার করে। পরে সে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পায়। ওই মামলায় খলিল সরদার ও হালিম সিকদার সম্প্রতি স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠায়।