মাদারীপুরে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ঘর বাড়ি ভাংচুরের অভিযোগে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগমের সমর্থকদের বসতবাড়ি ভাঙচুর, লুটপাট ও তার নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন নব নির্বাচিত সংসদ সদস্য তাহমিনা বেগম।
সংবাদ সম্মেলনে সংসদ সদস্য তাহমিনা বেগম বলেন, মাদারীপুর-৩ আসনে নির্বাচনে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা বিভিন্ন ভোট কেন্দ্রে জোরপূর্বক জাল ভোট প্রদানের অপচেষ্টায় লিপ্ত ছিলো। কিন্তু আমার সমর্থকদের সাহসী ভূমিকার জন্য তারা সফল হতে পারিনি।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমার নাম ঘোষণার পর থেকেই আমার নেতাকর্মী ও সমর্থকদের বিরুদ্ধে বিভিন্ন ধরণের হুমকি, কর্মী হত্যা, হামলা, মিথ্যা মামলায় ফাঁসানো, ঘরবাড়ি ভাঙচুর, লুটপাটসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছিল তারা।
তাহমিনা বেগম বলেন, পরবর্তীতে এরই অংশ হিসেবে আমার ঈগল প্রতীকের কর্মী ইস্কান্দার খাকে হত্যা, আমার গণসংযোগে বোমা হামলা, আমার নির্বাচনের পোলিং এজেন্ট শোভা আক্তারসহ বেশ কয়েকজন কর্মীকে গুরুতরভাবে জখমসহ বিভিন্ন স্থানে কর্মীদের ওপর হামলাসহ সন্ত্রাসী কার্যক্রম চালায় আমার প্রতিপক্ষের সমর্থকরা। কিন্তু অত্যান্ত দুঃখ ও ভারাক্রান্ত মনে বলতে হচ্ছে, নির্বাচনের শুরু থেকেই প্রতীপক্ষের কর্মী সমর্থকরা যে সন্ত্রাসী তান্ডব শুরু করেছিলো তা নির্বাচনের দিন ও ফলাফল ঘোষণার পরও চালিয়ে যাচ্ছে। ফলাফল ঘোষণায় প্রতিপক্ষ প্রার্থী পরাজিত হওয়ার ঘোষণার পর তাদের সন্ত্রাসী কর্মকান্ডের মাত্রা আরও বৃদ্ধি পেয়েছে। আমি প্রশাসনের কাছে এঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার দাবী করছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খায়রুল আলম খোকন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, যুগ্নসম্পাদক মীর মামুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, সোহেল রানা মিঠু, দপ্তর সম্পাদক মো. বেলাল সরদার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মসিউর রহমান সবুজ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মো. সাইদ আহম্মেদ প্রমুখ।