মাদারীপুরের কালকিনিতে বাবা-ছেলেকে হাতুড়িপেটা, আশঙ্কাজনক অবস্থায় পঙ্গুতে প্রেরণ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার রাতে কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের স্নানঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো, স্নানঘাটা এলাকার আয়উব আলী সরদার (৬১) ও তার ছেলে জুয়েল রানা (৩৬)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে স্নানঘাটা মজসিদে নামাজ আদায় করে বাড়ি ফিরছিল আয়উব আলী ও তার ছেলে জুয়েল রানা। মাঝ পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার ফজলে বেপারী তার লোকজন নিয়ে বাবা-ছেলের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে তাদের দুইজনকে কুপিয়ে জখম করা হয়। পাশাপাশি হাতুড়িপেটা করে গুরুতর আহত করা হয়। আয়উব আলী ও তার ছেলে জুয়েলের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই পাঠানো হয়েছে রাজধানীর পঙ্গু হাসপাতালে।
এব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আহমেদ রাসেল জানান, ওই এলাকায় জমিজমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। যার কারণে এই হামলার ঘটনা। ধারণ করা হচ্ছে পূর্ব থেকেই পরিকল্পনা করে হামলার ঘটনা। অভিযোগ পেলে আসামী আটক করা হবে। এলাকা পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা আছে।’