শিবচর হাসপাতালের স্টাফ, ইউপি সচিব, ঔষুধ কোম্পানীর প্রতিনিধিসহ আক্রান্ত ৩

শিবচর বার্তা ডেক্স :
শিবচর হাসপাতালের এক স্টাফ, এক ইউনিয়ন পরিষদের সচিব, ঔষুধ কোম্পানীর এক বিক্রয় প্রতিনিধিসহ করোনায় নতুন করে ৩ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।
স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো নমুনা থেকে বৃহস্পতিবার ১৯ জনের রিপোর্ট উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফ, এক ইউনিয়ন পরিষদের সচিব ও একটি ঔষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রয়েছে। আক্রান্ত ইউপি সচিব পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। আক্রান্তদের বাড়ি লকডাউন করে হোম আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এ পর্যন্ত ৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে ২৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। আর ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা যায়। শিবচরে গ্রামের বাড়িতে দাফন করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, গত ২৪ ঘন্টায় আমাদের এক স্টাফসহ নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এ পর্যন্ত ৭৫ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ২৬ জন সুস্থ্য হয়েছে। আর ৪ জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা ও তাদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসার প্রস্তুতি চলছে।