শিবচরে স্ত্রীকে খুন করে লাশ হাসপাতালে রেখে পালালো স্বামী

শিব শংকর রবিদাস ও মিশন চক্রবর্ত্তীঃ
পারিবারিক কলহ নিয়ে শিবচরে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে ২ সন্তানের জননীু স্ত্রী খুন হয়েছে। খুনের পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে খুনি স্বামী ও তার পরিবারের সদস্যরা পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুুলিশ ও এলাকাবাসী জানায়,  উপজেলার শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামের খালেক তালুকদারের ছেলে অটো চালক রাজ্জাক তালুকদার ও তার ২য় স্ত্রী আয়শা আক্তারের (৩০) সাথে পারিবারিক কলহ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে স্বামী রাজ্জাক তালুকদারের সাথে স্ত্রী আয়শার মোবাইলে কথা বলা ও পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী রাজ্জাক তালুকদার ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী আয়শার পেটে ও নাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই আয়শার মৃত্যু হয়। ঘরে চেচাঁমেচির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে আয়শাকে নিথর অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে হাসপাতালে নেয়ার কথা বললে রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা আয়শাকে নিজের ইজিবাইকে করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগে আয়শাকে রেখে এসময় স্বামী রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতাল থেকে নিহত আয়শার লাশ থানা হেফাজতে নিয়েছে। নিহত আয়শা বরিশালের আ: মান্নানের মেয়ে। আয়শার শাওন নামের একটি ছেলে ও সিনথিয়া নামের একটি মেয়ে রয়েছে।
পাশর্^বর্ত্তী স্বজন গোলেনুর বেগম বলেন, ওই বাড়ির চিল্লাচিল্লি শুনে আমরা দৌড়ে যাই। গিয়ে দেখি ঘরে ওর স্বামী,তার মা,বাবা সবাই । বৌ আয়শা কাত হয়ে পড়ে আছে। তাড়াতাড়ি সবাই মিলে ধরে হাসপাতালে আনতেই পিছন থেকে ওরা পালিয়ে যায়।
স্থানীয় রাসেল ফকির বলেন, আয়শা রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী । প্রায়ই ওদের ঝগড়া হতো। ওই বৌ অনেকদিন বাপের বাড়িও ছিল।
ঘটনাস্থলে উপস্থিত শিবচর থানার এসআই সিদ্ধার্থ কুমার বলেন, নিহতের শরীরে দুটি আঘাতের চিহৃ রয়েছে। ঘাতকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তরিকুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। তার পেটে ও নাকের উপরে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। অধিক রক্তক্ষরনেই তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ধারনা করা হচ্ছে ধারালো অস্ত্রটি ছুড়ি হতে পারে।