শিবচরে নিখোঁজের ৩ দিন পর বাড়ির পাশের বাগানে মিললো নারীর লাশ

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে নিঁখোজের ৩ দিন পর বাড়ির পাশের বাঁশ বাগান থেকে ঝর্ণা বেগম(৪০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঝর্ণা বেগম ওই এলাকার মৃত হাকিম আলী মুন্সির মেয়ে এবং নড়াইলের খোকন বিশ্বাসের স্ত্রী। নিহত ঝর্ণা বেগম শ্রমিকের কাজ করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাদবরের চর ইউনিয়নের সাড়ে বিশরশি গ্রামের বাবা মৃত হাকিম আলি মুন্সীর বাড়িতেই স্বামী খোকন বিশ্বাসকে নিয়ে বসবাস করতেন ঝর্ণা বেগম। এর আগে তার আরও একাধিক বিয়ে হয়। সেখানে দুই সন্তান রয়েছে। তবে আগের সংসার ভেঙে যায় তার। পরে কাজের সূত্র ধরেই পরিচয় হয় খোকন বিশ্বাসের সাথে। পরে বিয়ে করে বাবার বাড়িতেই বসবাস করেন তিনি। তবে মাঝে মধ্যে বনিবনা না হলেই ঝগড়া-ঝাটি ও মারধর চলতো পরস্পরের মধ্যে।
এদিকে গত মঙ্গলবার থেকে ঝর্ণা বেগম নিখোঁজ হন। এরপর থেকে তার পরিবার খোজ করতে থাকেন। নিখোঁজের ৩ দিন পর শুক্রবার বাড়ির পাশের বাঁশ বাগান থেকে দূর্গন্ধ বের হলে স্থানীয়রা ঝর্ণার অর্ধ গলিত মরদেহের সন্ধান পায়। পরে পুলিশকে খবর দিলে শিবচর থানা পুলিশের একটি দল এসে মরদেহটি উদ্ধার করে। এদিকে গত কয়েকদিন ধরেই স্বামী খোকনের ফোন বন্ধ পাওয়া যাচ্ছে বলে নিহতের পরিবার জানান।
নিহতের ছেলে শফিকুল বলেন,’আমি ঢাকা থাকি।এদিকে খোকন বিশ্বাস কয়েকদিন ধরে পলাতক রয়েছে। আমি মায়ের হত্যার বিচার চাই।’
মাদারীপুর সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান জানান,’খবর পেয়ে আমরা মরদেহটি উদ্ধার করি। ধারনা করা হচ্ছে, দুই/তিন দিন আগে থেকে মরদেহটি ওখানে ছিল। পোষ্ট মর্টেমের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এদিকে নিহতের স্বামী খোকন বিশ্বাসের খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা তারও খোঁজ নিচ্ছি।ঘটনার তদন্ত শুরু করেছি। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে ঘটনার রহস্য বের করতে সক্ষম হবো।