শিবচরে এক ব্যক্তির লাশ উদ্ধার

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে চল্লিশোর্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ইফতারের আগ মূহুর্তে পাঁচ্চর সোনার বাংলা প্লাজার সামনে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির শার্টের পকেটে একটি জন্ম নিবন্ধন ছিল। সে অনুযায়ী ধারণা করা হচ্ছে তার নাম মাহমুদুল হাসান মিনুর। মাদারীপুর শহরের পানিছত্র চৌরাস্তা এলাকার বাসিন্দা সে। জন্ম নিবন্ধনটি তার মেয়ের বলে ধারণা করছেন স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার আগে পাঁচ্চর সোনার বাংলা প্লাজার সামনে এসে লোকটি মসজিদের কাছে গিয়ে গোসল করতে চায়। এসময় গোসলের জায়গা না পেয়ে ওযুখানায় গিয়ে শরীরে পানি দিতে গেলে ঢলে পরে যায়। আশেপাশের লোকজন এই অবস্থা দেখে স্থানীয় ক্লিনিকের চিকিৎসক ডেকে আনলে ততক্ষণে তার মৃত্যু হয়। স্থানীয়রা ধারণা করছেন, প্রচন্ড গরমের কারণে হয়তো সে হিটস্ট্রোক করেছে। খবর পেয়ে শিবচর থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।
শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) শোভন ভট্টাচার্য বলেন,’খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। স্থানীয়দের মাধ্যমে জানতে পারি তিনি গোসল করতে চেয়েছিলেন। কিন্তু সে ব্যবস্থা না থাকায় ওযুখানায় গিয়ে শরীরে পানি দেবার চেষ্টা করেছিলেন। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি। তার পকেটে একটি জন্ম নিবন্ধনের কপি রয়েছে। ওই ঠিকানা অনুযায়ী তার স্বজনদের জানানো হয়েছে। তবে লোকটি কি কারণে এখানে এসেছে তা জানা যায়নি। প্রচন্ড গরমে হিটস্ট্রোক হতে পারে বলে ধারনা করা হচ্ছে।