শিবচরে এক কিশোরকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে মামলা, গ্রেফতার ২

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে এক কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে। ওই কিশোরের বাবা বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে শিবচর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে।
মামলার বিবরনে জানা যায়, গত ২৮ মার্চ উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের মো: মুজাহিদ হোসেন জুলহাস বেপারীর ছেলে লাবিব মিয়াকে (১৫) তার বন্ধু সুমন ও কাউছার বাংলাবাজার ঘাটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। লাবিব, সুমন ও কাওছার মোটরসাইকেলযোগে বাংলাবাজার যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। তাদের মোটরসাইকেলটি একই ইউনিয়নের মদন মোড়লের কান্দি গ্রামের মান্নান মোড়লের বাড়ি সংলগ্ন আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জুলফিকার মুন্সি, মোজাম্মেল মাদবর, মোহাম্মদ আলী মাদবর, নুরু মল্লিক, কালা মিয়া মল্লিক, লাবলু মল্লিক, সোহাগ মল্লিক, দিদার মুন্সিসহ আরো ২০/২৫ জন অন্য মোটরসাইকেল দিয়ে তাদের গতিরোধ করে। এসময় লাবিবের সাথে থাকা সুমন মিয়া, কাউছার চোকদারসহ গতিরোধকারী দলের সবাই মিলে দেশীয় অস্ত্র দিয়ে লাবিবের উপর হামলা চালায়। লাবিবকে পিটিয়ে গুরুতর আহত করে মুখের মধ্যে বিষাক্ত তরল পদার্থ ঢেলে দেয়। এসময় লাবিবের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা লাবিবকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরন করে। লাবিবকে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঢাকায় লাশের ময়নাতদন্ত শেষে তার লাশ নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে শিবচর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে সুমন ও কাউছারকে গ্রেফতার করেছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। ইতমধ্যেই দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান চলছে।