শিবচরকে আন্তজার্তিক মানের জনপদ হিসেবে গড়ে তোলা হবে-চীফ হুইপ লিটন চৌধুরী

শিব শংকর রবিদাস, অপূর্ব দাস ও মিঠুন রায় :
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন । পদ্মা সেতুর সুফলকে কাজে লাগিয়ে পদ্মা পাড়ের এই শিবচরকে আর্ন্তজাতিক মানের জনপদ হিসেবে গড়ে তোলা হবে। শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরের উমেদপুর ওজিফা রবিউল্লাহ লাইসিয়াম উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন শেষে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। এসময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন। এদিন সকালে চীফ হুইপ শিবচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম রাজন মাদবর, পৌরসভার সাবেক কাউন্সিলর মরহুম রাজা মিয়া মোল্লা ও খোকন খানের কবর জিয়ারত করেন। পরে মানিকপুর ইসলামীয়া দাখিল মাদ্রাসার নতুন ৪ তলা ভবন উদ্বোধন করেন এবং মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় করেন। বিকেলে মুন্সি কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূর্ণমিলনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।
চীফ হুইপ আরো বলেন, এই পদ্মা সেতুর সুফল জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দিয়েছেন। সেটাকে শতভাগ কাজে ব্যবহার করে পৃথিবীর উন্নত দেশগুলো যেভাবে কাজ করে, যে মানের চলাফেরা করে, যে মানের ব্যবসা বানিজ্য করে, তাদের কাছে যে মানের আর্ন্তজাতিক সুযোগ সুবিধা আছে আশা করি আমরাও সেই মানের প্রতিষ্ঠান গড়ে তুলতে পারবো।
তিনি আরো বলেন, আপনারা জানেন যে নির্বাচন আসলে অনেক রকমের ষড়যন্ত্র হয়। সকল ষড়যন্ত্র আপনাদেরকে মোকাবেলা করতে হবে। শিবচরের মাটি শেখ হাসিনার ঘাঁটি। শিবচর নিয়ে আমরা কোন চিন্তা করি না। আপনাদেরকে মনে রাখতে হবে আমাদের আগামীর প্রজন্মের জন্য সামনে আমাদের খুব গুরুত্বপূর্ন সময়। এই সময়ে যদি আমরা পিছিয়ে যাই তাহলে আগামী প্রজন্মের জন্য আমরা উন্নত বাংলাদেশ রেখে যেতে পারবো না।