তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবচরে ছুরিকাঘাতে আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের শিবচরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাদিরপুর ইউনিয়নের অখিলউদ্দিন মুন্সির কান্দি গ্রামের বাশার মৃধার দোকানে স্থানীয় কৃষকদের অনেকেই ক্ষেতের বিভিন্ন সবজী বিক্রি করার জন্য রাখতো। বাশার মৃধা সেই সবজী ক্রেতাদের কাছে বিক্রির পর বাশার মৃধা ও কৃষক সবজী বিক্রির টাকা নিজেরা ভাগাভাগি করে নিতো। গত ১৪ জানুয়ারী রবিবার সন্ধায় টমেটো বিক্রি নিয়ে স্থানীয় ফারুক মুন্সির সাথে বাশার মৃধার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাশার মৃধার ছেলে রাকিব মৃধা লোহার পাইপ দিয়ে ফারুক মুন্সির ঘাড়ে আঘাত করলে ফারুক মুন্সি গুরুতর আহত হয়। এসময় ফারুক মুন্সির দূর সম্পর্কের ভাতিজা শাকিল মুন্সিসহ (১৮) কয়েকজনের সাথে বাশার মৃধার ছেলে রাকিবের ঝগড়া বাঁধে। এসময় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় রাকিব মৃধা ধারালো ছুড়ি দিয়ে শাকিলের বুকসহ কয়েক স্থানে আঘাত করে বলে অভিযোগে জানা যায়। সংঘর্ষে আফজাল মুন্সি, তোহা মুন্সি, বাশার মৃধা,শাহআলম শেখসহ উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাকিল ও আফজাল মুন্সিকে ঢাকা মেডিকেলে প্রেরন করে। ঢাকা মেডিকেল থেকে পরদিন ১৫ জানুয়ারী সোমবার শাকিলের পরিবার শাকিলকে ঢাকার পান্থপথ এলাকার প্লাটিনাম হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (২০ জানুয়ারী) দুপুরে শাকিলের মৃত্যু হয়। সংঘর্ষের পরে উভয় পক্ষ শিবচর থানায় মামলা দায়ের করে। শাকিলের মৃত্যুর খবর জানার পর অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নিহত শাকিল একই এলাকার বাচ্চু মুন্সীর ছেলে।
মাদারীপুর সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: রব্বানী বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। এঘটনায় উভয় পক্ষ মামলা করেছে। আহতদের মধ্যে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এলাকায় যাতে নতুন করে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।