মাদারীপুরে ট্রাক চালককে পিটিয়ে হত্যার ঘটনায় ময়নাতদন্তে সড়ক দুর্ঘটনা রিপোর্ট দেয়ায় চিকিৎসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে ট্রাক চালককে পিটিয়ে হত্যার ঘটনায় ময়নাতদন্তে সড়ক দুর্ঘটনা রিপোর্ট দেয়ায় মাদারীপুর সদর হাসপাতালের ময়নাতদন্তকারী চিকিৎসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। বুধবার দুপুরে মাদারীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্য়করি সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল।
এসময় তিনি বলেন গত ১৩ আগষ্ট ট্রাক চালক এনায়েত মল্লিক শিবচর থেকে মাদারীপুর আসার সময় সদর উপজেলার মঠেরবাজার এলাকায় তার ট্রাকের সাথে একটি ইজি বাইকের ধাক্কা লাগে। এরপর স্থানীদের সাথে তর্কবিতকের্র এক পর্যায় ট্রাক ড্রাইভারকে স্থানীয়রা কিলঘুষি ও পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। এরপর পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক ড্রাইভার এনায়েতকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে ইজি বাইক চালককে সদর হাসপাতালে ভর্তি করা হলেও কিছুক্ষণ পরে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় নিহতের স্ত্রী একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু এ ঘটনায় মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ময়না তদন্তে সড়ক দুর্ঘটনা উল্লেখ করে আদালতে রিপোর্ট দেয়। নিহতের পরিবার ও মাদারীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের দাবি ময়না তদন্তকারী চিকিৎসক টাকার বিনিময়ে এই মিথ্যা রিপোর্ট দিয়েছে। এ রিপোর্ট সংশোধন করা না হলে আগামী ১৮ ডিসেম্বর জেলা সদর হাসপাতালের সামনে অবস্থান ধর্মঘট ও ৩রা জানুয়ারি জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন পরিবহন শ্রমিক নেতারা। এসময় নিহতের স্ত্রী, দুই সন্তান ও মাদরীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মিজানুর রহমান হাওলাদারসহ বিভিন্ন শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।