মাদারীপুরে ছিনতাই করে পালানোর সময় ২ জন আটক

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর শহরের বলরাম দেব মন্দিরে দেশীয় অস্ত্রসহ মুখোশধারী একদল ছিনতাইকারী অতর্কিত ভাবে হামলা চালিয়ে তিন জনকে আহত করেছে। এময় ছিনতাইকারীরা সবাইকে জিম্মি করে ৬ টি মূল্যবান মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঘটনাটি বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ঘটেছে। ছিনতাই করে পালানোর সময় স্থানীয়রা ধাওয়া করে সজীব ও জামাল নামে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। রাতেই মন্দির প্রাঙ্গনে থানা পুলিশ পরিদর্শন করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েকজন যুবক সারা দিনের কাজ কর্ম শেষে শহরের আমিরাবাদ এলাকার বলরামদেব মন্দিরের বারান্দায় বসে লুডু খেলে অবসর সময় কাটাচ্ছিল। রাত প্রায় সাড়ে ১১ টার দিকে হঠাৎ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ৮ থেকে ১০ জনের একদল মুখোশধারী ছিনতাইকারী অতর্কিত ভাবে এসে হামলা চালায়। এসময় অস্ত্রের মুখে ৬ যুবককে জিম্মি করে ৬ টি দামী মোবাইল সেট ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীদের হামলায় জব্বার হোসেন (৪৮), সাদ্দাম হোসেন (৩০) ও জোবায়ের আলম (৩৮) আহত হয়। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।
এই ঘটনায় ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন, ৬ টি মোবাইল সেটের দাম দুই লাখ টাকা ও মানি ব্যাগে প্রত্যেকের ৩০ হাজার টাকার মতন লুট করে নিয়ে যায়।
এই বিষয়ে জানতে চাইলে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, স্থানীয়দের সহযোগিতায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’