মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা এক রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ২৩ জন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতাল আইসোলেশনে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন। তিনি সদর উপজেলার কেন্দুয়া এলাকার বাসিন্দা। মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদিকে রবিবার নতুন করে ২৩ জন করোনা শনাক্ত হয়েছে। এতে জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১শ ২৩ জনে দাঁড়ালো।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, রবিবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে থাকা একজনের মৃত্যু হয়েছে। তিনি শ্বাসকষ্টে ভুগতেছিলেন। তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কি না। এর আগে গত শুক্রবার আরেক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে মৃত্যুবরণ করেন। তার নমুনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।
এদিকে রবিবার নতুন করে আরও ২৩ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে রাজৈর উপজেলার ১৫ জন, কালকিনি উপজেলার ৪ জন, সদর উপজেলার ২ জন ও শিবচর উপজেলার ২ জন রয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১শ ২৩জনে দাঁড়ালো। গত ২৪ ঘন্টায় ৫ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৫ জন, মৃত্যু হয়েছে ২ জনের, বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৩ জনকে আইসোলেশনে আনার প্রস্তুতি চলছে।
মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম বলেন, রবিবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে থাকা একজনের মৃত্যু হয়েছে। তিনি শ্বাসকষ্টে ভুগতেছিলেন। তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।