মাদারীপুরে নদে ভাসছিল অজ্ঞাত নারীর লাশ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে আড়িয়াল খাঁ নদ থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পুর্ব এনায়েতনগর ইউনিয়নের মোল্লারহাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ বলছে, লাশটি পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই নারীর বয়স ৩০ থেকে ৩৫ বছর।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, একটি শাড়ি কাপড় পরিহিত মধ্যেবয়সী এক নারীর মরদেহ আড়িয়াল খাঁ নদে ভাসতে দেখেন আলীপুর এ মোল্লারহাট এলাকার বাসিন্দারা। পরে স্থানীয় লোকজন ওই লাশ দেখে কালকিনি থানা পুলিশকে জানায়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি মানুষের বলে নিশ্চিত করে। পরে তারা রাজৈর উপজেলার কবিরাজপুর নৌপুলিশ ফাঁড়ি পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
পুর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নেয়ামুল আকন বলেন, দুপুর ২টার দিকে স্থানীয় লোকজন নদে মধ্যবয়সী এক অজ্ঞাত নারীর লাশ ভাসতে দেখেন। এরপরে অনেকেই আমাকে ফোন ধরে ঘটনাটি জানায়। লাশটি দেখে আমার ইউনিয়ন বা আশেপাশের কোন এলাকার বাসিন্দা মনে হয়নি। পরে পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, ‘নদে ভাসতে থাকা লাশটি এক নারীর বলে আমি নিশ্চিত হয়েছি। লাশটি বিকেলে নদ থেকে নৌপুলিশের একটি দল উদ্ধার করে সুরতহাল করেছে। পরে লাশের ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’লাশের পরিচয় শনাক্তের কাজ চলছে। আমাদের ধারণা, হত্যার পরে লাশটি নদে ফেলে দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।