মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে নিজ ঘরে গলাকেটে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
এক স্কুলছাত্রকে নিজ ঘরে গলাকেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরদ্দিরচর গ্রাম থেকে জহিরুল ইসলাম সরদারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের দাবী, পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।
নিহত ১৫ বছর বয়সী জহিরুল ইসলামর সরদার কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরদ্দিরচর গ্রামের কাতার প্রবাসী বারেক সরদারের ছেলে। তিনি সমিতিরহাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।
পরিবারের লোকজন ও স্থানীয়রা বলেন, জহিরুল ইসলাম সরদার একটি তিন রুমের বিল্ডিংয়ের এক রুমে থাকতো। প্রতিদিনের মতো রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যায়। সকালে তার কোন সাড়া শব্দ না পেয়ে তার মা কহিনুর বেগম ডাকাডাকি করে। পরে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে জহিরুলের কম্বল দিয়ে ঢাকা মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। জহিরুলের গলায় কোপ রয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে গলায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।