সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে শিবচরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে “প্রানের মাদারীপুর”

শিবচর বার্তা ডেক্স :
জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মাদারীপুরের শিবচরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “প্রানের মাদারীপুর”। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করেন শিবচর প্রেস ক্লাবের নের্তৃবৃন্দ। সমাবেশে বক্তারা সাংবাদিক নাদিম হত্যার নেপথ্যে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।
জানা যায়, বাংলা নিউজ ২৪ এর জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা সংবাদদাতা গোলাম রাব্বানী নামিদকে হত্যার প্রতিবাদে বুধবার বিকেলে শিবচর চৌধুরী ফিরোজা বেগম শিল্পকলাস্থ প্রেস ক্লাবের সামনে বর্তমান প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়ক অনিক রহমান অভির নের্তৃতে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “প্রাণের মাদারীপুর” এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় শিবচর প্রেস ক্লাবের সভাপতি এ কে এম নাসিরুল হক, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২ আয়শা সিদ্দিকা, শিবচর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, সাংবাদিক শিব শংকর রবিদাস ও মো. রবিন চৌধুরীসহ জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা সাংবাদিক নাদিম হত্যাকান্ডের নেপথ্যে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী করেন।
জনপ্রিয় চিত্রনায়ক অনিক রহমান অভি বলেন, গণতান্ত্রিক সরকারের আমলে যে কোন হত্যার বিচার হওয়া উচিত। তাই আমাদের প্রিয় সংগঠন “প্রাণের মাদারীপুর’ এর উদ্যোগে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচারের দাবিতে আজকের এই মানববন্ধন কর্মসূচি পালন করা হলো। এই সরকারের আমলেই সাংবাদিক নাদিম হত্যার সুষ্ঠ বিচার কাজ সম্পূর্ণ হবে বলে আমরা আশাবাদী।