শিবচর থেকে চুরি হওয়া ড্রাম ট্রাক মানিকগঞ্জ থেকে ১ বছর পর উদ্ধার, গ্রেপ্তার ২

মিঠুন রায়ঃ
শিবচর থেকে চুরি হওয়া ড্রাম ট্রাক প্রায় ১ বছর পর মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগী জানায়, গত বছরের ২৮ আগষ্ট রাতে মাদারীপুর জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকাচিকাটা গ্রাম থেকে সোহেল খান নামের এক ব্যবসায়ীর মালবাহী একটি ড্রাম ট্রাক চুরি হয়। বিষয়টি নিয়ে তখন থানায় অভিযোগ দায়ের করেন মালিক পক্ষ। । দীর্ঘ খোঁজাখুজির এক পর্যায়ে মালিক পক্ষ গত সোমবার মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন চান্দহর ইউনিয়নের মাধবপুর ফজলুল হকের বাড়ীর সামনে গাড়ীটি দেখিতে পাইয়া ড্রাম ট্রাকটি তাহার বলিয়া সনাক্ত করে। পরে শিবচর থানার সহায়তায় স্থানীয় পুলিশ ফাড়ির মাধ্যমে গাড়িটি আটক করা হয়। পরে কাগজপত্র যাচাই করে নিশ্চিত হওয়া যায় গাড়িটিই চুরি হওয়া সেই ড্রাম ট্রাক। পরে ঘটনাস্থল থেকে পরে ঘটনাস্থল থেকে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার চান্দহর মানিকনগরের শামচুল হকের ছেলে তোফাজ্জেল হোসেন ও একই এলাকার আবুল কালামের ছেলে মোঃ আবু তালেবকে গ্রেপ্তার করে ও ড্রাম ট্রাকটি জব্দ করে। মঙ্গলবার দুপুরে শিবচর থানায় এ ব্যপারে মামলা হয়েছে।
শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, এরা সংঘবদ্ধ চোর চক্র। এর পিছনে আরো বড় চোর চক্র জড়িত রয়েছে বলে আমাদের ধারনা । আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি।