শিবচরে ৪ বছরের শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে ৬০ বছরের বৃদ্ধ ও ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে প্রেমিক গ্রেফতার

মিশন চক্রবর্ত্তী :
শিবচরে প্রেমের সম্পর্ক স্থাপন করে বিয়ের প্রলোভন দিয়ে ৮ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে রাকিব মোল্লা নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অপর দিকে ৪ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে ৬০ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বিবরনে জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মৃজারচর সিপাইকান্দি গ্রামের ধর্ষনের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় ৮ম শ্রেনীতে লেখাপড়া করে। মাদ্রাসায় আসা যাওয়ার পথে প্রতিবেশী আলী মোল্লার ছেলে রাকিব মোল্লা প্রায়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিতো। তার প্রেমের প্রস্তাবে রাজী না হলে বিভিন্নভাবে ক্ষতি করার হুমকিও দিতো রাকিব। এতে ভয় পেয়ে এক পর্যায়ে রাকিবের প্রেমের প্রস্তাবে রাজী হয়ে যায় ওই ছাত্রী। এই প্রেমের সম্পর্ক ধরে বিয়ে করার প্রলোভন দিয়ে গত ১৩ সেপ্টেম্বর গভীর রাতে ওই ছাত্রীকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষন করে রাকিব। এসময় ওই ছাত্রীটির চিৎকার শুনে উভয় পরিবারের লোকজন ছুটে আসলে রাকিব পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৭ সেপ্টেম্বর রাকিব মোল্লাকে আসামী করে শিবচর থানায় মামলা দায়ের করলে শনিবার পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে উপজেলার দক্ষিন বহেরাতলা ইউনিয়নের লপ্ত সরকারেরচর গুচ্ছগ্রাম এলাকার ওই শিশুটির বাড়িতে টেলিভিশন দেখতে প্রায়ই প্রতিবেশী নুরুল হক মুন্সি (৬০) আসতো। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার সন্ধারাতেও নুরুল হক মুন্সি টেলিভিশন দেখতে ওই শিশুদের ঘরে যায়। এসময় শিশুটির বাবা মোবাইলে ফোন দিলে তার মা স্বামীর সাথে মোবাইলে কথা বলতে বলতে ঘর থেকে বাইরে রাস্তায় চলে যায়। এসময় ঘরে শিশুটি ঘরে একা থাকার সুযোগে বৃদ্ধ নুরুল হক মুন্সি জোরপূর্বক শিশুটির প্যান্ট খোলার চেষ্টা করে। এমন সময় শিশুটির মা ঘরে প্রবেশ করে নুরুল হক মুন্সিকে তার মেয়ের মুখ চেপে ধরে প্যান্ট খোলার চেষ্টা করতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় নুরুল হক মুন্সি দৌড়ে পালিয়ে যায়। শিশুটির মা বাদী হয়ে শুক্রবার সকালে শিবচর থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ শনিবার নুরুল হক মুন্সিকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে প্রেরন করেছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির সেরনিয়াবাত বলেন, ধর্ষন মামলায় দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।