শিবচরে ২ ব্যাংকের ম্যানেজার, চিকিৎসকসহ ৫ জন করোনায় আক্রান্ত

শিবচর বার্তা ডেক্স :
করোনায় শিবচরের বেসরকারী দুইটি ব্যাংকের ২ ম্যানেজার, এক সেনা সদস্য, হাসপাতালের যক্ষা বিভাগের এক স্টাফ, মাদবরচরের এক ব্যাক্তিসহ ৫ জন নতুন করে আক্রান্ত হয়েছে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও এক স্টাফ দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়ি লকডাউন ও আইসোলেশনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এনিয়ে শিবচরে ১শ ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো।

স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো নমুনা থেকে সোমবার শিবচর উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসা রিপোর্ট অনুযায়ী ৫ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়। আক্রান্তদের মধ্যে শিবচর স্ট্যান্ডার্ড ব্যাংক ও এনআরবিসি ব্যাংকের ম্যানেজার, এসএ-৩ সেনা ক্যাম্পের এক সদস্য, হাসপাতালের যক্ষা বিভাগের এক স্টাফ ও মাদবরচরের এক ব্যাক্তি রয়েছে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও এক স্টাফ দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়ি লকডাউন করে হোম আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে এ পর্যন্ত শিবচরে ১ শ ১৩ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ৬২ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। আর ৫ জনের মৃত্যু হয়েছে( এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা যায় ,গ্রামের বাড়ি শিবচরে তাদের দাফন সম্পন্ন করা হয়)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, নতুন করে করোনায় দুইটি বেসরকারী ব্যাংকের ২ ম্যানেজার, এক সেনা সদস্য, হাসপাতালের যক্ষা বিভাগের এক স্টাফসহ ৫ জন আক্রান্ত হয়েছে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও এক স্টাফ দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করা ও বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। সংক্রমন এড়াতে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে বাড়িতে থাকতে হবে।