শিবচরে যুগান্তরের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শিবচর বার্তা ডেক্স :
শিবচর প্রেস ক্লাবে দৈনিক যুগান্তরের ২৩ তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়েছে। বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে অনাড়ম্বর ও ঘরোয়া পরিবেশে মঙ্গলবার বেলা ১২টার দিক শিবচর প্রেসক্লাবে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
শিবচর প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের শিবচর প্রতিনিধি ও ৭১টিভি মাদারীপুর জেলা প্রতিনিধি এ কে এম নাসিরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাদারীপুর জেলা পরিষদের সদস্য প্রথম আলোর সাবেক শিবচর প্রতিনিধি আয়শা সিদ্দিকা মুন্নী ও শিবচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার প্রদ্যুৎ কুমার সরকার।
অনুষ্ঠানে বক্তারা যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের কর্মময় বর্নাঢ্য জীবনের সফলতার নানা বিষয় তুলে ধরেন। এছাড়া মরহুমের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। এসময় দিপ্ত টিভির জেলা প্রতিনিধি অপূর্ব দাস, দৈনিক ভোরের কাগজের শিবচর প্রতিনিধি মিঠুন রায়, মাদারীপুর সংবাদ পত্রিকার শিবচর প্রতিনিধি কমলেশ ধর, ৭১ টিভির শিবচর উপজেলা সংবাদদাতা রবিউল হাসান, দৈনিক আমাদের নতুন সময়ের শিবচর প্রতিনিধি বজলুর রহমান, আমাদের অর্থনীতির শিবচর প্রতিনিধি রাজু খানসহ উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিয়িার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।