শিবচরে পুলিশের বিশেষ অভিযান শুরু : ৩১ মোটরসাইকেল আটক

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ। অভিযানের প্রথম দিনেই ঈদের দিন গাড়ির রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অপরাধে ৩১ টি মোটরসাইকেল আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, শনিবার বিকেল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেছে শিবচর থানা পুলিশ। অভিযানকালে গাড়ির রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স না থাকা, হেলমেট না থাকা, অপ্রাপ্ত বয়স্ক চালকসহ বিভিন্ন অপরাধে ৩১ টি মোটরসাইকেল আটক করা হয়।
শিবচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আজ থেকে বিশেষ অভিযান শুরু করা হয়েছে। অভিযানের প্রথম দিন ৩১ টি মোটরসাইকেল আটক করা হয়েছে। গাড়ির রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট না থাকা, অপ্রাপ্ত বয়স্ক চালকসহ বিভিন্ন অপরাধে মোটরসাইকেলগুলো আটক করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, শনিবার দুপুরে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর গ্রামে ফুফু বাড়িতে ঈদের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি একই উপজেলার কাদিরপুর ফিরছিল কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী নাজমুল, তার বন্ধু জাহিদ ও আকরাম। দ্বিতীয়খন্ড ইউনিয়নের জিনারগেট এলাকায় আসলে দ্রুত গতির কারনে তাদের মোটরসাইকেলটি মাইল ফলক পিলারের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়৷ এতে নাজমুল, জাহিদ ও আকরাম গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষনা করেন। নিহত নাজমুল সৌদি প্রবাসী নান্দু হাওলাদারের ছেলে।