শিবচরে নির্মানাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মান শ্রমিকের মৃত্যু

মিশন চক্রবর্ত্তী ও তুষার সাহা :
শিবচরে একটি নির্মানাধীন ভবনের দোতলার ছাদ থেকে মাটিতে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের দক্ষিন বাঁশকান্দি গ্রামের নির্মান শ্রমিক মিরাজুল হাওলাদার (৩০) প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল থেকে একই ইউনিয়নের মির্জারচর সিপাইকান্দি গ্রামের রুকনউদ্দিন আকনের বাড়ির একটি ভবনের কাজ করছিল। ভবনটির দোতলার দেয়ালের প্লাস্টার করার সময় বিকেল আনুমানিক ৪ টার দিক অসাবধানতাবসত চটা থেকে পা পিছলে মিরাজুল নিচে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। এসময় অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত শ্রমিক মিরাজুল হাওলাদার বাঁশকান্দি ইউনিয়নের দক্ষিন বাঁশকান্দি গ্রামের সালাম হাওলাদারের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে রেখেছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ দায়ের হয়নি। আমরা লাশ উদ্ধার করে হেফাজতে রেখেছি। ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হবে।