শিবচরে নকল সিগারেট বিক্রির অপরাধে ২ দোকানে লক্ষাধিক টাকা জরিমানা ভ্রাম্যমান আদালতের

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে একটি বাজারে অভিযান চালিয়ে নকল সিগারেট জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় নকল সিগারেট বিক্রির অপরাধে দুই দোকানে লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত সিগারেট আগুনে পুড়িয়ে ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান ও মাদারীপুর
‌র্যাব-৮ সিপিসি-৩ জমির উদ্দিন আহমদ এর নেতৃর্ত্বে উপজেলার মাদবররচর হাটে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। অভিযানকালে সালাম স্টোর ও ভাই ভাই স্টোর থেকে বেনসন, গোল্ডলিফ, শেখ, ডার্বিসহ বিভিন্ন ব্রান্ডের প্রায় ১০ কার্টন নকল সিগারেট জব্দ করা হয়। এসময় নকল সিগারেট বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারা মোতাবেক সালাম স্টোরের মালিক আবদুস সালামকে ৫০ হাজার ও ভাই ভাই স্টোরের মালিক জুলহাসকে ৭৫ হাজার টাকাসহ মোট ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এসময় জব্দকৃত নকল সিগারেট আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, অভিযানকালে দুইটি দোকান থেকে বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়েছে। দোকান মালিকদের আর্থিক জরিমানা করা হয়েছে। পরবর্তীতে এ ধরনের অপরাধ করলে জেলসহ কঠোর সাজা প্রদান করা হবে।