লকডাউনের ১ম দিনেই চীফ হুইপ লিটন চৌধুরীর পক্ষ থেকে শিবচরে ইফতার সামগ্রী বিতরন করলো পৌরসভা

শিব শংকর রবিদাস, মিঠুন রায়, অপূর্ব দাস, কমল রায় ও মিশন চক্রবর্ত্তী:
করোনা সংক্রমন এড়াতে সারাদেশব্যাপী সর্বাত্মক লকডাউন চলছে। এতে বেকার হয়ে পড়েছেন নি¤œ আয়ের মানুষ। তাই রমজানের প্রথম দিনেই শিবচরে নি¤œ আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।  চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান পৌরবাসীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী বিতরন করেন।
জানা যায়, বুধবার সকালে শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়াম, লালন মঞ্চ ও নন্দকুমার মডেল ইনস্টিটিউশন মাঠে নি¤œ আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরনের আয়োজন করা হয়। এসময় পৌরসভার ভ্যান চালক, চায়ের দোকানদার, দিনমজুরসহ ৪ শতাধিক নি¤œ আয়ী পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। এসময় পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
শিবচর পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান বলেন, করোনায় লকডাউনের কারনে অনেক নি¤œ আয়ের মানুষ বেকার হয়ে পড়েছে। চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর নির্দেশে তার পক্ষ থেকে রমজানের প্রথম দিনেই নি¤œ আয়ের মানুষের মাঝে খাবার সহায়তা পৌছে দেওয়া হয়েছে। করোনা সংক্রমন এড়াতে লকডাউন বাস্তবায়নে সকলকে সহযোগীতা করতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশনা মোতাবেক চলতে আহব্বান করছি।