কাজী জাফরউল্লাহ পাকিস্থানি এজেন্ট, এদেশে তার রাজনীতি করার কোন অধিকার নাই- চিফ হুইপ লিটন চৌধুরী

মো: মনিরুজ্জামান মনির, মো: আবু জাফর, মিঠুন রায় ও মিশন চক্রবর্ত্তী :
জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী ইঙ্গিত করে বলেছেন,-ফরিদপুর-৪ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী কাজী জাফর উল্লাহ একজন পাকিস্থানি এজেন্ট। এদেশে তিনি রাজনীতি করার কোন অধিকার রাখেন না। তিনি মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন তা এদেশের মানুষ জানে। এই পাকিস্থানী এজেন্টরা মুক্তিযুদ্ধের পরবর্তী সময়ে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তেমনি যখনি সুযোগ পেলে স্বাধীনতার পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর-১ (শিবচর) আসনের পদ্মা নদী বেষ্টিত চরজানাজাত ইউনিয়নেঠ নির্বাচনী জনসভায় চীফ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি এসব কথা বলেন। চীফ হুইপ এদিন চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও জনসভা করেন। কর্মসূচীগুলোতে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন ডাঃ মোঃ সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার ও স্থানীয় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চীফ হুইপ কাজী জাফর উল্লাহ্ কে ইঙ্গিত করে বলেন, আমরা ইলেকট্রনিক মিডিয়ার যুগে বাস করি। সব সময় মোবাইল খুলেই দেখি। আমাদের পার্শ্ববর্তী এলাকার হারুউল্লাহ (কাজী জাফর উল্লাহ) নির্বাচনে হাঁরতে হাঁরতে যাকে আমরা ‘হারুউল্লাহ’ বলি। কাজী জাফরউল্লাহ সবসময় নিজ দলের প্রার্থীর বিরুদ্ধে কথা বলেন, কুৎসা রটনা করেন। প্রধানমন্ত্রী তাকে দায়িত্ব দিয়েছেন। তিনি নির্বাচন করবেন। কিন্তু তা না করে যখনই আসেন, হেলিকপ্টারে আসেন। আর শুধু একই দলের নৌকার প্রার্থীর বিপক্ষে কথা বলেন, কুৎসা রটনা করেন। তিনি তার এলাকার কথা না বলে শিবচরের কথা বলে। তিনি জানেও না শিবচরে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচন আমরা উন্মুক্ত করে দিয়েছিলাম। তিনিও নৌকার প্রার্থী আমিও নৌকার প্রার্থী। নৌকার প্রার্থী হিসেবে তিনি আমার পক্ষে কথা বলবেন। কিন্তু তিনি তা না করে উল্টো আমার বিপক্ষে কথা বলছে যাতে সেতো হারবেই সেই সাথে আমার ভোট নষ্ট করার চেষ্টা করছে। এটা একটা ষরযন্ত্র। কিন্তু পানি কাটলে কখনো দুই ভাগ হয়না। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি মুক্তিযুদ্ধের পক্ষেই থাকে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সময় মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ ছিলেন। তিনি স্বাধীনতা পদক পেয়েছেন। আপনারা সবাই জানেন। আমিও ছোট বেলায় পরিবারের সাথে ভারতে গিয়েছিলাম। তিনি কোথায় গিয়েছিলেন ? উনার ঠিকানাটি কোথায় ? কেউ বলতে পারেনা। আর ইউটিউবে দেখলাম ভোটের জন্য মানুষের কাছে হাতজোড় করে ভিক্ষা চাচ্ছে, ক্ষমা চাচ্ছে। ভোটের জন্য ক্ষমা চাইতে হবে কেন, ভিক্ষা চাইতে হবে কেন ? আমি যদি কাজ করি, যদি মানুষের বিপদে থাকি তাহলে আমি না আসলেও মানুষ আমাকে ভোট দিবে। কাজ করেন নাই, ফাঁকি দিয়েছেন, উন্নয়ন করেননি তাই এখন ভোট ভিক্ষা, ক্ষমা ও দয়া চচ্ছেন।
চীফ হুইপ আরো, কথায় কথায় তার(কাজী জাফর উল্লাহ্) বাবা এটা করেছে ওটা করেছে বলে বেড়ায়। আরে বাবাতো করেছে, কিন্তু আপনিওতো এমপি ছিলেন, আপনারও স্ত্রীও তো এমপি ছিল, আপনার চাচাকেতো এমপি থেকে সরিয়েছেন কিন্তু আপনি কি করেছেন ? নিজের কথা বলেন। আমার বাপ এটা করেছে ওটা করেছে বলে চললেনই তো কয়েকবার। এবার নিজের পায়ে দাঁড়ান। আমরা অনেকদিন চুপ করে ছিলাম। প্রায় দশ বছর পর্যন্ত আমরা কোন কথা বলিনি। তাই এখন সময় হয়েছে স্বাধীনতার পক্ষের লোকেরা ক্ষমতায় থাকবে। যেমন প্রধানমন্ত্রী স্বাধীনতার পক্ষের। তাই এদেশের মানুষ তাকে বারবার ক্ষমতায় দিচ্ছেন। কিন্তু একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। বিভিন্ন ভাবে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়
উল্লেখ্য নুর- ই- আলম চৌধুরী, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির বড় ভাই।