দেশে অস্ত্র গোলা বারুদের রসদ জুগিয়ে বিএনপি-জামায়াতরা কিলিং এজেন্ট নিয়োগ করছে: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
বিএনপি-জামায়াত বিভিন্ন ভাবে দেশে অস্ত্র গোলা বারুদের রসদ জুগিয়ে কিলিং এজেন্ট নিয়োগ করে দেশে মানুষ হত্যা করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম.বাহাউদ্দিন নাছিম।
সোমবার বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার ঈদগাহ মাঠে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার বিবরণ জনগণের মাঝে পৌছে দেওয়া এবং আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে দলের তৃণমূল প্রতিনিধি ও নেতৃবৃন্দের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে দিক নির্দেশনামূলক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।
এসময় বাহাউদ্দিন নাছিম বলেন,‘বিএনপি-জামায়াত যদি আমাদের একটি মানুষকেও আঘাত করার চেষ্টা করে তাহলে আমরা বেঁচে থাকতে কোনদিনও তা হতে দেব না। আমরা তা জনগণকে সাথে নিয়ে প্রতিহত করব।
রাজৈর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সেকান্দার আলী শেখের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমির উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ ও সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণসহ অন্যরা।