স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি :
সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে মাদারীপুরে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। সোমবার (২২ জানুয়ারী) দুপরে মাদারীপুর সদর হাসপাতালের সামনে এই বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে মানববন্ধনে সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোঃ খলিলুজ্জামান হিমু, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুরুল ইসলাম, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকরাম হোসেনসহ শিবচর, কালকিনি, রাজৈর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় তদন্ত সাপেক্ষে দোষীদের আইনগত শাস্তির দাবী জানান বক্তারা।
উল্লেখ্য, গত শুক্রবার সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের ৪ নম্বর বাংলাবাজার রাংপানি এলাকায় প্রাইভেটকার পুকুরের পানিতে ডুবে চার তরুণ নিহত হয়। দুর্ঘটনার পর শুক্রবার রাতে চারজনকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয় লোকজন। তাদের চিকিৎসায় অবহেলার অভিযোগে হাসপাতাল ও স্টাফ কোয়ার্টার ভাঙচুর করেন বিক্ষুদ্ধরা। এ সময় হাসপাতালের পার্কিংয়ে থাকা সরকারি জিপ গাড়িতে আগুন ও অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনাও ঘটে।