মাদারীপুুরে মা ডেকে সর্বস্ব লুট করে পালালো ধর্ম মেয়ে ও জামাই

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে মা ডেকে ঘর থেকে সর্বস্ব লুট করে পালিয়েছে ধর্ম সম্পর্কের মেয়ে ও জামাই। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের গঙ্গাবর্দী এলাকায় ঘটে এ ঘটনা। ভুক্তভোগীর পরিবার জানায়, প্রায় ৬ মাস আগে মাদারীপুর জেলা কারাগারে থাকা অবস্থায় ওই এলাকার মিন্টু তপাদারের সাথে পরিচয় হয় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাগাইদিয়া গ্রামের মিরন শিকদারের সাথে। এ সময় দুজনের সাথে ঘটিষ্ঠ বন্ধুত্ব হয়। পরে দুইজনে জামিনে মুক্ত হলে স্ত্রীকে সাথে নিয়ে মিরন মিন্টুর বাড়িতে আসে। পরবর্তীতে মিন্টুর মা আমেনা বেগমকে মিরনের স্ত্রী মিতা মজুমদার ধর্ম আত্মীয় হিসেবে মা ডাকে। এরপর উভয় পরিবারের মাঝে শুরু হয় যাতায়াত, বাড়ে আত্মীয়তা। এরই অংশ হিসেবে গত ১০ জুন মিরন ও মিতা দুইজনে মিন্টুর বাড়িতে বেড়াতে আসে। বেশ কিছুদিন বেড়ানোর পরে গত ৩০ জুন বুধবার সকালে ঘর থাকা পাওয়ার গ্রিডের থেকে পাওয়া নগদ ৬ লাখ টাকা ও স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল নিয়ে কৌশলে পালিয়ে যায় মিরন ও মিতা। তাদের ব্যবহৃত মোবাইলে একাধিকবার যোগাযোগ করে তা বন্ধ পায় ভুক্তভোগীর পরিবার। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। এ ব্যাপারে রাজৈর থানায় অভিযোগ দায়ের করেছেন তারা। এদিকে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।
ভুক্তভোগী আমেনা বেগম বলেন, ঘরের ভেতর গোপন কক্ষের বিশেষভাবে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে মিতা ও তার স্বামী। মেয়ে হিসেবে আশ্রয় দিয়েই এই ঘটনার স্বীকার হতে হয়েছে। প্রশাসনের সহযোগিতা ও প্রতারকদের বিচার চাই।
আমেনার ছেলে মিন্টু তপাদার অভিযোগ করে বলেন, টাকা ও স্বর্ণালংকার নিয়ে লাপাত্তা মিরন ও মিতা। এই ঘটনায় থানায় লিখিত জানালেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। ঘটনার তদন্ত করে সুষ্টু বিচার দাবী করছি।
রাজৈর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।