মাদারীপুরে ৭ম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষনের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিষ্ণু নামে এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় বখাটে বিষ্ণু ও তার সহযোগির বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই দুইজন পলাতক রয়েছে।
স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বাড়ি ওঠানের টিউবওয়েলে হাত ধুতে যায় ৭ম শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় ওৎ পেতে থাকা রাজৈর উপজেলার আমগ্রাম উত্তরপাড়া এলাকার বখাটে বিষ্ণু কৃর্ত্তনীয়া তার বন্ধুর সহযোগিতায় ১৪ বছরের ওই শিক্ষার্থীকে গামছা দিয়ে মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলযোগে তুলে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতা ও তার পরিবারের। পরে কৌশলে বাড়ি এসে জানালে পরিবারের লোকজন সোমবার রাতে ওই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।
নির্যাতিতার হাসপাতালে চিকিৎসা চলছে। পরীক্ষা শেষে রিপোর্ট প্রদান করা হবে বলে জানায় জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার। এদিকে মামলা দায়েরের পরে তথ্য প্রযুক্তির সহয়তায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।