মাদারীপুরে স্ত্রীকে হত্যা,স্বামী আটক

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর শহরের সৈদারবালী এলাকা থেকে বৃহস্পতিবার বিকেলে ফারজানা (১৯) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী নাছের (২৬) কে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের সৈদারবালী এলাকার হেমায়েত হোসেন মাতুব্বরের বাসায় নিহত ফারজানা তার বাবা, ভাই ও পুত্র সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন এবং পাশেই হায়দার কাজী জুট মিলে চাকুরী করতেন। নিহতের বাবা মাদারীপুর শহরে রিক্সা চালাতে। ভাই ও ছেলে মাদ্রাসায় থেকে পড়াশোনা করতো। ৫ থেকে ৬ দিন পূর্বে নিহতের বাবা গ্রামের বাড়ি ময়মনসিংহ যায়। এ সময় বাসায় একা থাকতেন ফারজানা। স্বামীর সাথে সম্পর্কটা ভালো ছিল না। বুধবার রাতে স্বামী ফারজানার বাসায় আসে। বৃহস্পতিবার দুপুরের দিকে স্বামী নাছের স্ত্রীকে ঘরের মধ্যে রেখে বাসা থেকে বের হয়ে চলে যাওয়ার চেষ্টা করলে বাড়ির অন্য লোকদের সন্দেহ মনে হলে ঘরের ফিতরে গিয়ে দেখতে পায় ফারজানা খাটে শুয়ে আছে। কোন শব্দ করছে না। পরে তার স্বামীকে স্থানীয়রা আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না দতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। এঘটনায় পুলিশ নিহতের স্বামী নাছেরকে আটক করে। আটক নাছেরের বাড়ি ফরিদপুর জেলায়। এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, শহরের সৈদারবালী এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে।