মাদারীপুরে বনভোজনের চাঁদা না দেয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিস ভাংচুর, আটক ১

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে বনভোজনের চাঁদা না দেয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস মূলফটকে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বেলা সাড়ে ১১টার দিকে বনভোজনের যাবার নামে অফিসে ঢুকে চাঁদা দাবী করে ৭ থেকে ৮ জন অজ্ঞাত যুবক। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অফিসের কর্মকর্তাদের দেখে নেয়ার হুমকি দিয়ে বাহিরে বেরিয়ে যায় তারা। পরে অফিসের মূল ফটকের গেইট আটকে সেবা নিতে আসা গ্রহীতাদের আসা যাবার পথ বন্ধ করে দেয় ওই যুবকরা। দায়িত্বে থাকা আনসার সদস্যদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ইটপাটকেল ছুঁড়ে হামলা চালিয়ে পাসপোর্ট অফিসে ভাংচুর করে দুর্বৃত্তরা। এসময় আল আমিন (১৬) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ। আটক আল আমিন শহরের কুকরাইল এলাকার বেলায়েত বেপারীর ছেলে। এ ঘটনায় সদর মডেল থানায় অভিযোগ দিয়েছে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ।
মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো: রুস্তম আলী বলেন, বনভোজনের কথা বলে কয়েক যুবক চাঁদা দাবী করে। তাদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তারা আমাদের অফিস ভাংচুর করেছে।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: কামরুল ইসলাম বলেন, সরকারী কাজে বাঁধা দেওয়ায় আটককৃত আল আমিনকে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত সকল ধরনের পদক্ষেপ গ্রহন করা হবে।