মাদারীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী সুজন বাইনের (৩৫) বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ মিতা মন্ডল (২১) একই উপজেলার হোসেনপুর গ্রামের শংকর চন্দ্র মন্ডলের মেয়ে। তার ৩ বছরের সুদর্শন নামে একটি পুত্র সন্তান রয়েছে। পুলিশ বুধবার সকালে লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে ।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ৫ বছর আগে রাজৈর উপজেলার হোসেনপুর গ্রামের শংকর চন্দ্র মন্ডলের মেয়ে মিতার সাথে একই উপজেলার সেনদিয়া গ্রামের সুরেশ বাইনের ছেলে সুজন বাইনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল। মঙ্গলবার গভীর রাতে এই কলহের জের ধরে স্বামী সুজন বাইন তার স্ত্রী মিতা মন্ডলকে হত্যা করে দোতলা ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ উঠেছে।
নিহত মিতার বাবা শংকর চন্দ্র মন্ডল জানান, বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান হয় । ছেলের জম্মের পর তার চোখের নেত্রনালী বন্ধ থাকায় চিকিৎসার জন্য মাঝে মধ্যে ইন্ডিয়া যেতে হতো। ইন্ডিয়া যাওয়া আসার খরচ ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। এরই জেরে আমার মেয়েকে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আতœহত্যা করেছে বলে প্রচার করছে।
নিহত মিতা মন্ডলের ৩ বছরের ছেলে সুদর্শন বলে, ‘আমার বাবা দোকান থেকে এসে আমার মাকে গলা টিপে হত্যা করেছে।’
তবে নিহতের স্বামী সুজন বাইনের দাবি, ‘তাকে আমি হত্যা করিনি, সে আতœহত্যা করেছে। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।’
রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ জানান, বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।’