মাদারীপুরে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরন, গ্রেফতার ৬

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের রাজৈরে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরনের ঘটনায় ৬ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় জড়িত একটি মাইক্রোবাসও জব্দ করেছে পুলিশ। বুধবার দুপুরে মাদারীপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন এ তথ্য দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল আহসান।
গ্রেফতারকৃতরা হলেন,পিরোজপুর জেলার সাতুরিয়া উপজেলার ডুমজুরি গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (৩২), একই গ্রামের আলতাব খানের ছেলে মো. তালেব খান (২৯), একই গ্রামের মৃত মুনসুর আলী গাজীর ছেলে মো. জসিম উদ্দিন ওরফে সবুজ গাজী (৪০), একই উপজেলার চিরাপাড়া গ্রামের ছালেক শরীফের ছেলে মো. মিরাজ শরিফ (৩৫), একই উপজেলার বড় বিড়ালজুরি গ্রামের মৃত আলী আকবার হাওলাদারের ছেলে মো. খাইরুল ইসরাম হাওলাদার (৩৮) এবং একই গ্রামের মৃত কেএম রুহুল আমিন খলিফার ছেলে জুনায়দুল আমিন ওরফে কে এম রুবেল (৪৫)।
সংবাদ সম্মেলনে মো. কামরুল আহসান বলেন, মঙ্গলবার সকাল ১১টার দিকে কাজল ভূইয়া নামে এক ব্যবসায়ী রাজৈর উপজেলার টেকেরহাটে মোকাম করার জন্য বাড়ি থেকে রওনা হয়। বেলা পৌনে ১টার দিকে টেকেরহাট ঘোষালকান্দি হাওলাদার টাওয়ারের কিং রেষ্টুরেস্টের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কের উপর পৌঁছালে একটি সাদা রংয়ের মাইক্রোবাস দ্রুত গতিতে এসে কাজল ভূইয়াঁর পথরোধ করে চারিদিক থেকে ঘিরে ধরে। এসময় ৮ থেকে ৯ জন লোক নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কাজল ভূইয়াকে জোর পূর্বক অপহরণ করে তাদের ব্যবহৃত মাইক্রোবাসে উঠিয়ে মারপিট করতে থাকে এবং মাইক্রোবাসটি গোপালগঞ্জ রোডের দিকে যেতে থাকে। পরে তারা কাজল ভূইয়াঁকে মারপিট করে তার আত্মীয় স্বজনদের নিকট ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করেন।
তিনি আরো বলেন, কাজল ভূইয়াঁকে অপহরন করাকালীন সময়ে সেখানে থাকা স্থানীয় লোকজন বিষয়টি দেখে দ্রুত টেকেরহাট ডিউটিরত পুলিশকে সংবাদ দিলে রাজৈর থানা পুলিশ নয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হতে অপহরনকারী মাইক্রোবাসটির গতিরোধ করে মাইক্রোবাসটির মধ্য হতে ভিকটিমকে উদ্ধার করে ৬ অপহরনকারীকে গ্রেফতার করে। এঘটনায় রাজৈর থানায় মামলা হয়েছে।
প্রেস কনফারেন্সে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস মোঃ মনিরুজ্জামান ফকির, মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান, এএসপি (শিবচর সার্কেল) রব্বানী হোসেন, রাজৈর থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।