মাদারীপুরে এবার দূর্গা পূজায় বিশেষ সতর্ক থাকবে পুলিশ

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরে এবছর দূর্গা পূজায় বিশেষ সতর্ক থাকবে পুলিশ। বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে দূর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি সভায় পুলিশ সুপার মো: মাসুদ আলম বিপিএম (বার) পিপিএম একথা বলেন।
জানা যায়, দূর্গা পূজা উপলক্ষে বুধবার বিকেলে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রানতোষ মন্ডল, সাধারন সম্পাদক বাবুল দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল দে, সাধারন সম্পাদক এ্যাডভোকেট বিমল বাড়ৈসহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় পুলিশ সুপার মো: মাসুদ আলম বিপিএম (বার) পিপিএম বলেন, আমাদের আইন শৃংখলা বাহিনীর সকল সংস্থা থেকেই ধারনা করা হচ্ছে এ বছর ঝামেলা হতে পারে। ভিতর থেকে হোক বা বাইরে থেকে হোক, আমরা করি বা আপনারা করেন যেভাবেই হোক হতে পারে। আমরা জানি আমাদের মাদারীপুরে এমন কিছু হবে না। কিন্তু সারা বাংলাদেশেই না হোক আমরা সেটাই প্রত্যাশা করি। আমরা বিশেষ সতর্ক অবস্থানে থাকবো। আমরা আপনাদের পাশে সব সময় আছি। যে কোন প্রয়োজনে আপনারা যোগাযোগ করবেন। আর আমরা বিট পুলিশিংয়ে মিটিং করবো। এখানে সবাইকে রাখতে না পারলেও বিট পুলিশিংয়ের মিটিংয়ে সবাইকে রাখতে পারবো।