তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন। দেশের টাকা পাচার করে এখন লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীপনযাপন করছেন। বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ। বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর পৌর কমিউনিটি সেন্টারের হলরুমে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় বাহাউদ্দিন নাছিম আরো বলেন, যেকোন মূল্যেই হোক এই দেশের মাটিতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড হতে দেয়া হবে না। এখানে কোন জঙ্গিবাদের ঠাই নেই। বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাই নেই। আর কোনদিন সন্ত্রাসী তারেক রহমান, লুটেরা বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশকে ছেড়ে দেয়া হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।
এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং, মাদারীপুর পৌরসভার মেয়ার খালিদ হোসেন ইয়াদসহ অনেকেই উপস্থিত ছিলেন।