করোনায় মাদারীপুরে নতুন করে ২৯ জন আক্রান্ত

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৯ জুন) নতুন করে ২৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ১২ জন, রাজৈর ১২ জন এবং শিবচর ৫ জন। এতে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৭ শ ৩৮ জনে।
মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২১ ও ২২ জুন পাঠানো নমুনার আংশিক রিপোর্ট অনুযায়ী মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ১২ জন, রাজৈর ১২ জন এবং শিবচর ৫ জন। এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে গত ২৭ জুন মারা যাওয়া এক ব্যাক্তিও রয়েছেন। এতে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৭ শ ৩৮ জনে দাঁড়ালো। আর মৃত্যু সংখ্যা ১১ জন হলো। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২১ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ২ শ ৮৬ জন।
গত ২৪ ঘন্টায় জেলার নতুন ১ শ ৯৯টি নমুনা পরীক্ষার ফলাফল স্বাস্থ্য বিভাগের হাতে এসেছে। জেলা থেকে এ পর্যন্ত ঢাকায় নমুনা প্রেরণ করা হয়েছে ৫ হাজার ৭ শ ৩২টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৫ হাজার ৭৬টি। চিকিৎসাধীন রয়েছেন ৪১৩ জন। এর মধ্যে সদর হাসপাতাল আইসোলেশেন রয়েছেন ৩৩ জন এবং হোম আইসোলেশনে রয়েছেন ৩৮০ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন রয়েছে।