শেখ হাসিনার ইমেজকে নষ্টের জন্যে উঠেপরে লেগেছে বিএনপি: ড. গোলাপ

মাদারীপুর প্রতিনিধি:
আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেজকে নষ্টের জন্যে উঠেপরে লেগেছে বিএনপি-জামায়েতীরা। যে কারণে রাজশাহীতে প্রকাশ্য দিবালোকে বিএনপির আহবায়ক প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। এতেই প্রমাণ হয় বিএনপি কত বড় সন্ত্রাসীদের দল। তিনি সোমবার বিকেল ৫টার দিকে মাদারীপুর সদরের মাদ্রা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের চারতলা একাডেমিক ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ড. আব্দুস সোবাহান গোলাপ বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ধ্বংস করতে চায় তারাই বার বার তাকে হত্যার চেষ্টা করে। গেলো তিন দিন আগে বিএনপির রাজশাহীর আহবায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্যে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। এটা কত বড় সাহস তার। এতেই বোঝা যায় তারা সন্ত্রাসী দল। তারা স্বাধীনতা যুদ্ধের বিরোধীতাকারী, তারা ৭ই মার্চের ভাষণ বিশ্বাস করে না। তাই সবাইকে চোখ কান খোলা রাখতে হবে। যাতে আগামীতে এরা ক্ষমতায় আসতে না পারে।
তিনি এসময় স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন করেন। পরে সেখানে এক আলোচনা সভায় যোগ দেন। সভায় সভাপতিত্ব করেন মাদ্রা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ কাজী ওবায়দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌর মেয়র এসএম হানিফ, ঝাউদী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম আবুল হাওলাদার। পরে তিনি একই ইউনিয়নের শেখ শহিদুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেন।