মাদারীপুরে স্কুলছাত্রী অপহরনের অভিযোগে যুবক গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের ডাসার থানা পুলিশ অভিযান চালিয়ে (১৪) বছরের এক অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। একই সঙ্গে অভিযুক্ত অপরহরকারী দ্বীন ইসলাম দিনু-(২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার ভোর রাতে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দ্বীন ইসলাম ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার লাল খাঁর ডাঙ্গী গ্রামের আক্কাস খাঁনের ছেলে। এদিকে ভুক্তভোগী স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে অভিযুক্ত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
পুলিশ জানায়, অপহৃত ওই স্কুলছাত্রী গত ১৩ সেপ্টেম্বর (রোজ বুধবার) সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার সময় দ্বীন ইসলাম দিনুসহ বেশ কয়েকজন মিলে তাকে অপহরণ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে দ্বীন ইসলাম দিনুসহ ৪জনকে আসামী করে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে থানা পুলিশ ফরিদপুরের কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় আসামি দ্বীন ইসলামকে গ্রেপ্তার করা হয়। ভুক্তভোগী স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, অপহরন মামলায় দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত দ্বীন ইসলাম দিনুর একাধীক বিয়ে রয়েছে।