মাদারীপুরে সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কালকিনি প্রতিনিধি :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ৭ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাহিদ পারভেজের সঙ্গে একই ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলনের বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে সোমবার দুপুরে আলীনগর এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে দফায়-দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কয়েকটি গুদামঘর কুঁপিয়ে ভাংচুর করা হয়। এসময় বেশ কয়েকটি বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। সংঘর্ষে মিলন মোল্লা, জাকির হাওলাদার, কারিমুল হাওলাদার, নুরু ও সাজিদসহ উভয় পক্ষের ৭ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
সাবেক ইউপি চেয়ারম্যান মিলন সরদার বলেন, আমি আমার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে গেলে বাধা প্রদান করেন সাহেদ পারভেজের লোকজন।
বর্তমান চেয়ারম্যান সাহিদ পারভেজ বলেন, আমার সমর্থকদের উপর হামলা চালিয়ে আহত করেছে এবং গুদামঘর ভাংচুর করেছে মিলন সরদারের লোকজন।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাজমুল হাসান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।