মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। কালকিনি উপজেলার পাঙ্গাসিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি রামদা, একটি দা, একটি ছেনদা, একটি স্লাই রেঞ্জ ও দুটি লোহার রড জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন চর ঠেঙ্গামারা এলাকার মৃত সোহরাব বেপারীর ছেলে মনির ব্যাপারী (৪২) ও তার ছোট ভাই আলী হোসেন ব্যাপারী (৩৪)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানায়, বৃহস্পতিবার রাতে কালকিনি উপজেলা শহরে হেমায়েত ডেকরেটরের গুদামঘরের পেছনের ফাঁকা জায়গায় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয় মনিরসহ তার দলের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে সেখানে অভিযান চালায় জেলার গোয়েন্দা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করে। এ সময় দুটি রামদা, একটি দা, একটি ছেনদা, একটি স্লাই রেঞ্জ ও দুটি লোহার রড উদ্ধার করে পুলিশ। পরে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. রায়হান সিদ্দিকী শামীম বাদী হয়ে কালকিনি থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।
এ সম্পর্কে গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এইচ এম সালাউদ্দিন বলেন, ‘ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মনিরের বিরুদ্ধে ছয়টি ও আলী হোসেনের বিরুদ্ধে দুটি ডাকাতি মামলা রয়েছে। তাদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়াও পলাতক ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’