মাদারীপুরে ডাকাতিসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের ডাসারে ডাকাতিসহ একাধিক মামলার আসামী মো. সোহেল জোমাদ্দারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এদিকে গ্রেফতারকৃত সোহেলের দেয়া তথ্য মতে চোরাইকৃত ২টি ব্যাটারী চালিত ভ্যান বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতী গ্রামের আবু আলী সরদারের বাড়ি থেকে উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য সোহেল জোমাদ্দার দীর্ঘদিন যাবত এলালায় চুরি ও ডাকাতিসহ বিভিন্ন ধরনের অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। তার বিরুদ্ধে ডাসার থানাসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ প্রায় ৭টি মামলা রয়েছে। ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামানের নের্তৃত্বে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার সোহেল জোমাদ্দারকে গ্রেফতার করেন। এদিকে কয়েকদিন পূর্বে উপজেলার গোপালপুর ইউনিয়নের পশ্চিম পূয়ালী গ্রামের শাহীন হাওলাদারের বাড়ির গ্রেজ থেকে ২টি ব্যাটারী চালিত ভ্যান চুরি হয়ে যায়। পরে গ্রেফতারকৃত সোহেলের দেয়া তথ্য মতে চোরাইকৃত ২টি ব্যাটারী চালিত ভ্যান বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতী গ্রামের আবু আলী সরদারের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় আবু আলী সরদার।
গ্রেফতারকৃত সোহেল বলেন, আমি দীর্ঘদিন যাবত চোরাইকৃত ভ্যান কম টাকায় বিক্রি করে আসছি আবু আলী সরদারের কাছে।
অভিযুক্ত আবু আলী সরদারের মেয়ে বলেন, আমার বাবা টাকা দিয়ে ভ্যান কিনছে।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ডাকাতি মামলাসহ একাধিক মামলার আসামী মো. সোহেল জোমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। তার দেয়া তথ্য মতে চোরাইকৃত ২টি ভ্যান উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ডাসার থানাসহ দেশের বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে।