মাদারীপুরে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ ৩ জনের এক মাসের কারাদন্ড

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে জুয়া খেলার অপরাধে সাবেক ও বর্তমান দুই ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আটককৃত ৩ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদন্ড প্রদান করেন কালকিনি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিংকি সাহা। এর আগে শুক্রবার রাতে উপজেলার লক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।
দন্ডপ্রাপ্তরা হলেন কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খোকন মৃধা (৫৫), একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য দানেশ সরদার (৫০) ও একই এলাকার আজাহার সরদার (৫০)।
ভ্রাম্যমাণ আদালত ও পুলিশের সূত্র জানায়, উপজেলার লক্ষীপুর এলাকার একটি নির্জন বাগানে জুয়া খেলার আসর বসিয়ে আসছিল একটি মহল। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কালকিনি থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়ার আসর থেকে ইউপি সদস্য খোকন মৃধা, সাবেক ইউপি সদস্য দানেশ সরদার ও আজাহার সরদার নামে ৩ জুয়াড়িকে আটক করে থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিংকি সাহা প্রত্যেককে এক মাস করে কারাদন্ড প্রদান করেন।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, জুয়ার আসরে অভিযান চালিয়ে ৩ জুয়াড়িকে আটকের পরে ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে জুয়াড়িদের কারাগারে পাঠানো হয়। গ্রামগঞ্জে অবৈধ সব ধরণের কর্মকান্ড ঠেকাতে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।
কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক (ইউএনও) পিংকি সাহা বলেন, পুলিশের হাতে আটক তিনজন জুয়াড়িকে এক মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। এর মধ্যে একজন জনপ্রতিনিধিও রয়েছে। তার ব্যাপারে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগকে চিঠি লেখা হবে।